Bijoy Bayanno Free Download ( বিজয় বায়ান্নো ফ্রী ডাওনলোড)

Bijoy Bayanno Free Download ( বিজয় বায়ান্নো ফ্রী ডাওনলোড)

Download the Bijoy Bangla Keyboard for all of the Bangla languages. Easy to use Bijoy Bayanno keyboard Letes Version . Bangla Typing Program Software.

সুপ্রিয় ভিজিটর আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন, আজকে আমাদের পোস্টের বিষয় হচ্ছে গিয়ে কিভাবে বিজয় বায়ান্ন সফটওয়ার ডাউনলোড করবেন এবং ইন্সটল করবেন ।।

Bijoy Bayanno Free Download ( বিজয় বায়ান্নো ফ্রী ডাওনলোড)
Bijoy Bayanno Free Download ( বিজয় বায়ান্নো ফ্রী ডাওনলোড)

বিজয় ৫২ সফটওয়্যারটি বাংলাদেশের প্রচলিত এবং খুব জনপ্রিয় একটি সফটওয়্যার ।। এ সফটওয়্যার এর মাধ্যমে আপনি খুব সহজে বাংলা লিখতে পারবেন আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপের মাধ্যমে । । আমরা জানি বাংলা লেখার জন্য অনেক সফটওয়্যার রয়েছে তার মধ্যে সর্বশ্রেষ্ঠ অন্যতম সফটওয়্যার হল বিজয় বায়ান্ন সফটওয়্যারটি ।। Bijoy Bayanno Download 64 bit/32-bit For Windows.


এই সফটওয়্যার এর মাধ্যমে আপনি মাইক্রোসফট অফিস ওয়ার্ড, পাওয়ারপয়েন্ট, ফটোশপ, ইলেস্ট্রটর, ইন্টারনেট এবং আরও অন্যান্য ব্রাউজার গুলো সহ বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশনে টাইপ করতে পারবেন বাংলাই ।

এ সফটওয়্যারটি ডাউনলোড এবং ইন্সটল করা একেবারে সহজ । । কোন প্রকার ঝামেলা ছাড়া আপনি আমাদের ওয়েবসাইট থেকে গুগল ড্রাইভের মাধ্যমে বিজয় bayyanno সফটওয়ার টি ডাউনলোড করতে পারবেন । 

All current Windows OS versions, including Windows 8 and Windows 10, may run Bijoy Bayanno for FREE.

How To Install Bijoy Bayanno (বিজয় বায়ান্নো)

  1. প্রথম আমাদের নিচে ডাউনলোড অপশনে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে ।।
  2. এটি উইনরার সফটওয়্যার মাধ্যমে আনজিপ করতে হবে ।। 
  3. আনজিপ করার সময় একটি পাসওয়ার্ড চাইবে আমি পাসওয়ার্ডটা নিচে দিয়ে দিয়েছি ।।
  4. পাসওয়ার্ডটি মূলত সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে যাতে সফটওয়্যারটি কি কোন প্রকার সমস্যা না হয় এজন্য পাসওয়ার্ড ব্যবহার করা হয়েছে ।। 
  5. পাসওয়ার্ডটি ব্যবহার করে ফাইলটি খুলতে হবে । এর পর আপনি ‍Setup.exe ফালটি ইনস্টল দিবেন ।। 
  6. ইনস্টল দেওয়া শেষ হলে কম্পিউটারের স্ট্যাট মিনুতে যাবেন ।।
  7. ওখানে গিয়ে সার্চ দিবেন Bijoy লিখে তারপর ওয়টার ওপরে ক্লিক করবেন দেখবেন সিরিয়াল কে চাইবে সিরিয়াল কে টা আপনি Bijoy Bayanno Download Folder এ পেয়ে যাবেন ।
  8. ব্যাস কাজ শেষ এবার আপনি ব্যবহার করতে পারবেন ।।

You have to wait 60 seconds.

Generating Download Link...

Password: Bijoy778

Bijoy Bayanno Free Download ( বিজয় বায়ান্নো ফ্রী ডাওনলোড)


ইনস্টল সিস্টেম বুজতে না পারলে আমাদের কে কল দিন 01861624848 অথবা Whatsapp করুন ।। চাইলে আমাকে দিয়ে আপনি ইনস্টল করিয়ে নিতে পারবেন আপনার কম্পিউটারে ।। রিমোট কন্টোল সফ্টওয়্যার এর মাধ্যমে সেক্ষেত্রে সার্ভিস চার্জ প্রযোজ্য ।
Mitun

হ্যালো বন্ধুরা আমি মিটুন, আমি আছি আপনার পাশে কম্পিউটার অথবা প্রিন্টারের যে কোন সমস্যার সমাধান পাবেন আমার কাছে ।। তাই আর দেরি না করে আপনার সমস্যার কথা আমাকে বলুন ।। আমার সাথে কথা বলতে ডিরেক্ট কল অথবা Whatsapp করুন - 01861624848 অথবা 01575080390 এই নাম্বারে । এখান থেকে কোন সফ্টওয়্যার যদি আপনি খুজে না পান তা হলে আমাকে কল দিন ।। ধন্যবাদ SoftwareBoss24.Com

Post a Comment

Previous Post Next Post